top of page

NEXG N9 launched with Gaming Processor -Review

বাংলাদেশের মার্কেটে ওয়ালটন মোবাইলের সবচেয়ে জনপ্রিয় NEXG সিরিজের আরও একটি স্মার্টফোন লঞ্চ হল, যার মডেল NEXG N9, যা(12GB*+128GB) ভ্যারিয়েন্টে মার্কেটে পাওয়া যাবে। এই স্মার্টফোনটির বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে ১৭,৯৯৯ টাকা।


walton_nexg_n9


সেরা মাল্টিমিডিয়া অভিজ্ঞতা পেতে NEXG N9 এ থাকছে ৬.৮২ ইঞ্চি পাঞ্চ-হল ডিসপ্লে। এছাড়া থাকছে ৯০ হার্জ রিফ্রেশ রেট, যা ফোন স্ক্রোলিং এর অভিজ্ঞতা এবং দৈনন্দিন কাজকে করবে আরও গতিশীল। গেমিং এর অভিজ্ঞতাকে উন্নত করতে এবং অন্য সব এ্যাপ্লিকেশন ব্যাবহারে স্মুথ ফিল দিতে এই ফোনে রয়েছে ১৮০ হার্জ টাচ সেমপ্লিং রেট।


এই স্মার্টফোনটিতে ব্যাবহার করা হয়েছে শক্তিশালী MediaTek Helio G85 গেমিং চিপসেট সাথে পাওয়ারফুল ২.০ গিগাহার্জ অক্টা কোর প্রসেসর যা দিবে অনন্য গতিসম্পন্ন এক স্মুথ ব্যাবহারিক অভিজ্ঞতা। এই ফোনে রয়েছে ৬জিবি RAM সাথে আরও ৬ জিবি বৃদ্ধির সুবিধা। উন্নত এই র‍্যাপিড মেমোরি টেকনোলজির ফলে গ্রাহক পাবে অ্যাপ-স্যুইচিং বা গেম-চালনায় আরও সাবলীলতা এবং মসৃণতা । এই ফোনেটিতে রয়েছে ১২৮ জিবি স্টোরেজ এবং ২৫৬ জিবি পর্যন্ত মেমোরি কার্ড ব্যাবহারের মাধ্যমে স্টোরেজ বৃদ্ধি করার সুযোগ।


NEXG N9 এর ব্যাক ক্যামেরায় ত্রিপোল ক্যামেরা সেটাপ রয়েছে, যার মেইন ক্যামেরা ৫০ মেগাপিক্সেল এবং ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। পেশাদার ফটোগ্রাফির অভিজ্ঞতা দিতে Filter, Beauty, Film, Times Lapse, Slow Motion, Pro Mode, Panorama, Touch shooting ফিচার সহ ট্রেন্ডি সব ফিচার রয়েছে। এছাড়া দূরের যেকোনো দৃশ্যপট হতে ছবি ক্যাপচার করার জন্য ৪ গুণ পর্যন্ত Zoom তো আছেই। এই ফোনে থাকছে 1080 Pixels Full HD এ ভিডিও রেকর্ডিং এর সুবিধা।


এই ফোনে রয়েছে Side Mounted Fingerprint Scanner, App Lock এবং Face Unlock যা কমপ্লিট সিকিউরিটি প্রদানে সক্ষম। এই স্মার্টফোনটিতে থাকছে এ্যান্ডোয়েড ১৩ অপারেটিং সিস্টেম।


প্রিমিয়াম হাই সাউন্ড কোয়ালিটি উপভোগ করতে NEXG N9 এ রয়েছে Dual Stereo Speaker এবং Noise Cancellation এর সুবিধা।


ব্যাক ক্যামেরার সাথে Breathing Light, যা আপনাকে দিবে এক স্মার্ট নোটিফিকেশন সুবিধা।

তিন ভাবে নোটিফিকেশন সুবিধা উপভোগ করতে পারবেন - চার্জিং এর সময়, ইনকামিং কলে এবং অন্যান্ন নোটিফিকেশনে। এই Breathing Light ডিভাইস কে এক প্রিমিয়াম লুক প্রদান করেছে। এছাড়া Dynamic Island, Side Application Bar, Clone App, Parallel App, Children App, Smart Lock সহ অনেক প্রিমিয়াম ফিচার রয়েছে এই স্মার্টফোনে।


এতে থাকছে ৫০০০ এমএএইচ পাওয়ারফুল ব্যাটারি। এছাড়া থাকছে Charging Animation ফিচার। 18W Fast Charging আপনাকে দিবে দ্রুত চার্জ দেয়ার নিশ্চয়তা।


NEXG N9 স্মার্টফোনটি Mirror Black, Chrome White, Mystic Cyan তিনটি কালারে পাওয়া যাবে ।


NEXG N9 সম্পর্কে আরো বিস্তারিত জানতে ভিজিট করুনঃ Click me.

89 views

Comments


Select Your Budget Smartphone

Best Smartphone

Under 5k to 10k

Best Smartphone

Under 10k to 15k

Best Smartphone

Under 15k to 20k

Best Smartphone

Under 20k to 25k

Best Smartphone

Under 25k to 30k

bottom of page