top of page

Tecno Spark Go 2024 launched in Bangladesh | Budget Friendly

Updated: Jan 11

Tecno Mobile একটি শীর্ষস্থানীয় স্মার্টফোন প্রস্তুতকারক, বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে তাদের সর্বশেষ বাজেট-বান্ধব স্মার্টফোন, Tecno Spark Go 2024 লঞ্চ করেছে। Tecno Spark Go 2024-এর অন্যতম প্রধান আকর্ষণ হল এর নান্দনিক ডিজাইন এবং  4GB RAM সাথে 64GB ROM ভেরিয়েন্ট, যার দাম নির্ধারিত হয়েছে মাত্র  10,690 টাকা।




spark go 2024


Tecno Spark Go 2024 Stylish Design with Colors

Tecno Spark Go 2024 মার্কেটে দুটি কালারে পাওয়া যাচ্ছে। যার একটি Mystery White এবং অপরটি Gravity Black. স্টাইলিস্ট এই স্মার্টফোনটির Thikness মাত্র 8.55mm, যার কারনে ফোনটি ইন-হ্যান্ড ফিল খুব ভালো পাওয়া যাবে।


Operating System and processor

ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে Android 13 ( Android T). পাওয়ারফুল UNISOC T606 Octa Core ব্যবহার হওয়ায় ফোনটি স্মোথলি অপারেট করা যাবে।


6.6″ HD+ 90Hz Punch Hole Display

ডিভাইসটিতে 90Hz রিফ্রেশ রেট সহ একটি বড় 6.6-ইঞ্চি HD+ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে, যা ব্যবহারকারীদের একটি প্রাণবন্ত এবং কালারফুল দৃশ্যের অভিজ্ঞতা প্রদান করে। ফোনটিতে পাঞ্চ-হোল ডিসপ্লে  ডিজাইন স্ক্রিন-টু-বডি অনুপাতকে বাড়িয়ে তোলে, গেমিং, স্ট্রিমিং এবং অন্যান্য মাল্টিমিডিয়া ক্রিয়াকলাপের জন্য আরও বেশি স্ক্রীন স্পেস অফার করে।



Dual Camera with Dual Flash

Tecno Spark Go 2024 একটি শক্তিশালী ক্যামেরা সিস্টেমের সাথে সজ্জিত। সামনের অংশে একটি 8MP ক্যামেরা রয়েছে যার একটি ডুয়াল ফ্ল্যাশ রয়েছে কম-আলোতেও অত্যাশ্চর্য সেলফি তোলার জন্য। পিছনে, একটি 13MP AI-CAM একটি ডুয়াল ফ্ল্যাশ সহ রয়েছে, যা বিভিন্ন পরিবেশে পরিষ্কার Natural Photo নিশ্চিত করে৷


Storage and Memory

64GB ইন্টারনাল স্টোরেজ এবং 4GB RAM সহ, Tecno Spark Go 2024 অ্যাপ, ফটো এবং ভিডিওর জন্য পর্যাপ্ত জায়গা প্রদান করে। উপরন্তু, ব্যবহারকারীরা 4GB RAM এর সাথে আরোও 4GB মেমোরি বর্ধিত করার সুবিধা রয়েছে, যা পারফরম্যান্সকে আরো দিগুণ করে তুলবে। ফলে অ্যাপ চালনার ক্ষেত্রে এক দারুণ অভিজ্ঞতা প্রদান করবে।


4G Network for Faster Internet Speeds

স্মার্টফোনটি 4G নেটওয়ার্ক সাপোর্ট করায়, ব্যবহারকারীরা দ্রুত ইন্টারনেট সেবা উপভোগ করতে পারবে। ভিডিও স্ট্রিমিং , অ্যাপ ডাউনলোড করা হোক বা সোশ্যাল মিডিয়া ব্রাউজ করা হোক না কেন, Tenco Spark  2024 আধুনিক সংযোগের চাহিদা মেনে চলার জন্য যথেষ্ট।


Battery and Dual Speaker

একটি দীর্ঘস্থায়ী 5000mAh ব্যাটারি Spark Go 2024 কে শক্তি দেয়, যা একক চার্জে দীর্ঘক্ষন ব্যবহার নিশ্চিত করে। 10W Type-C চার্জিং সুবিধা থাকায় ফোনটিতে দ্রুত চার্জ করা যাবে। ডুয়াল স্পিকার একটি উন্নত অডিও অভিজ্ঞতা প্রদান করে, মাল্টিমিডিয়াকে আরও উপভোগ্য করে তোলে।


Security and Connectivity

স্মার্টফোনতে Side Mounted Fingerprint Sensor ব্যবহার হয়েছে, যার লক-আনলক অনেক ফাস্ট পাওয়া যাবে। এছাড়া ফোনটিতে জিপিএস, ওয়াইফাই, এফএম,  ওটিজি সুবিধা থাকছে।


Tecno Spark Go 2024 হল একটি বৈশিষ্ট্য-সমৃদ্ধ স্মার্টফোন যা পারফরম্যান্সের সাথে সামর্থ্যের সমন্বয় ঘটায়। এর স্টাইলিশ ডিজাইন, শক্তিশালী ক্যামেরা সিস্টেম এবং স্মোথ ডিসপ্লে সহ ডিভাইসটি বাংলাদেশের মার্কেটে স্মার্টফোন বিভাগে একটি নতুন মাত্রা যুক্ত করেছে।


Tecno অন্যান্য স্মার্টফোনের আপডেট প্রাইজ এবং আপডেট স্পেসিফিকেশন জানতে ক্লিক করুন


55 views

Comments


Select Your Budget Smartphone

Best Smartphone

Under 5k to 10k

Best Smartphone

Under 10k to 15k

Best Smartphone

Under 15k to 20k

Best Smartphone

Under 20k to 25k

Best Smartphone

Under 25k to 30k

bottom of page